সাভারে জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ

সাভারে জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ
Spread the love

সোনালী বাংলাঃ সাভারের জাহাঙ্গীরণগর বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী গকুলনগর এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি দোতলা ভবন ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। সোমবার সন্ধ্যা থেকে পাথালিয়া ইউনিয়নের গকুলনগর বাজার সংলগ্ন ওই বাড়িটির চারদিকে অবস্থান নেয় পুলিশ ও গোয়েন্দা সংস্থার সদস্যরা।

তবে বাড়িতে কারা, কি অবস্থায় আছেন তা এখনও জানা যায়নি। পুলিশ ধারণা করছে, বাড়িটিতে বেশ কয়েকজন জঙ্গি সদস্য ও গোলাবারুদ রয়েছে। বাড়িটির মালিক প্রবাসী আক্তার হোসেন। তিনি কয়েকদিন আগে বাড়িটি ভাড়া দিয়েছেন।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাইদুর রহমান জানান, সন্দেহ করা হচ্ছে বাড়িটিতে জঙ্গিরা আস্তানা গেড়েছে। এদের সংখ্যাও অনেক বলে ধারণা করা হচ্ছে। এদের মধ্যে কয়েকজন নারী জঙ্গিও রয়েছে। ঘটনাস্থলে বিপুল সংখ্যক পুলিশসহ আইন শৃঙ্খলা বাহিনীর অন্য সদস্য মোতায়েন করা হয়েছে। ঘটনার বিস্তারিত পরবর্তীতে জানানো হবে বলে জানান তিনি।

আরও পড়ুন: কুমিল্লায় নিখোঁজের ৭দিন পর প্রবাসীর শিশুপুত্রের লাশ উদ্ধার

তবে ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশ মোতাবেক বাড়িটির ভেতরে কাউকে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। ঘটনাস্থলে উপস্থিত আছেন ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ও জেলা পুলিশ সুপারসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *